স্রষ্টা ভরসা
- রুহুল আমীন দুর্জয় ০৬-০৫-২০২৪

আমরা কজন
যাচ্ছি একা
দুঃখ নদী বেয়ে,
ভরসা মোদের
মহিয়ান প্রভু
আসবে কি সুখ ধেয়ে?
না আসলে নাই
হবেই বা কি?
প্রভু বিনে পার্থিব সাজ। প্রভু যদি
থাকেন সাথে
জয় করবই দুঃখ রাজ।
ইনশাআল্লাহ তায়ালা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

ruhulamin
১১-০৮-২০১৫ ০০:২৯ মিঃ

nc poem.

ruhulamin
০৬-০৮-২০১৫ ০৬:৩০ মিঃ

Very nice poem

ruhulamin
০২-০৮-২০১৫ ১৬:২৬ মিঃ

yes